Saturday 28 December 2013

পুলিশের ধাক্কায় গরম তেলে ঝলসে গেলো নান্নু

ঢাকা: দোকান বন্ধ করতে দেরি হওয়ায় উত্তেজিত পুলিশের ধাক্কায় পুরি ভাজার গরম তেলে পড়ে ঝলসে গেলো নান্নু মিয়া (২৫) নামে ফুটপাতের এক দোকান কর্মচারী।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর ফকিরেরপুল টিএনটি কলনি মসজিদ সংলগ্ন ফুটপাতে চা-পুরির একটি দোকানে এই ঘটনা ঘটে।

জানা গেছে, জীবিকার সন্ধানে মাত্র তিনদিন আগে মাধবপুর হবিগঞ্জ থেকে ঢাকায় এসছিলেন নান্নু মিয়া। এরপর চাকরি পান পারভেজের চা-পুরির দোকানে। চাকরির প্রথমদিনেই তিনি শিকার হন এই দুর্ঘটনার।

আহত নান্নু মিয়া বাংলামেইলকে বলেন, ‘আমি দোকানে কাজ করছিলাম আর কিছু কাস্টমার দোকানের সামনে দাঁড়িয়ে চা-পুরি খাচ্ছিল। এমন সময় একদল পুলিশ এসে দোকানে দাঁড়ানো লোকজনকে লাঠি দিয়ে পিটিয়ে তাড়িয়ে দেয় এবং আমাকে দোকান বন্ধ করতে হুকুম দেয়। কিন্তু আমার দোকান বন্ধ করতে একটু দেরি হওয়ায় তারা আমাকে সজোরে ধাক্কা দেয়। এতে আমি পুরি ভাজার গরম তেলের উপর ছিটকে পড়ি। গরম তেলে পড়ে গিয়ে আমার দুই পা ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।’

নান্নু জানায়, এ ঘটনার পর দোকানের মালিক পারভেজ এসে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।
http://www.banglamail24.com/index.php?ref=ZGV0YWlscy0yMDEzXzEyXzI4LTEwNS02OTcwNA==

No comments:

Post a Comment