Sunday, 5 January 2014

পিরোজপুরে নির্বাচনী ২ কর্মকর্তাকে বের করে দিলো আওয়ামী লীগ প্রার্থী

পিরোজপুরে নির্বাচনী ২ কর্মকর্তাকে বের করে দিলো আওয়ামী লীগ প্রার্থী
শীর্ষ নিউজ ডটকম, পিরোজপুর : পিরোজপুরে দুই নির্বাচনী কর্মকর্তাকে কেন্দ্র থেকে বের করে দিয়েছে আওয়ামী লীগ প্রার্থী।

রোববার বেলা ১২ টার দিকে কে এম লতিফ ইন্সটিটিউটে এ ঘটনা ঘটে। জানা গেছে, অনৈতিক কাজে রাজী না হওয়ায় আওয়ামী লীগ প্রার্থী ডা. আনোয়ার হোসেন ওই কেন্দ্রের পোলিং অফিসার জয়নাল আবেদীন ও সহকারী প্রিজাইডিং অফিসার আলমগীর হোসেনকে কেন্দ্র থেকে বের করে দিয়েছেন।

এদিকে  মঠবাড়িয়ায় ককটেল বিস্ফোরণ, গাছ কেটে অবরোধ, ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ করা হয়েছে।

এদিকে দেবিপুর মাদ্রাসা, মাসুয়া স্টিমার ঘাট, গোলবুনিয়া, থানাপাড়া ও সাপলেজা এলাকায় শনিবার দিবাগত রাতে পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াত-শিবিরের সংঘর্ষ হয়েছে। এ সময় ৩২ রাউন্ড গুলি বিনিময় হয়। আটক করা হয় তিনজনকে।

রোববার সকাল থেকে এলাকার বিভিন্ন কেন্দ্রে ভোট গ্রহণ চললেও ভোটার উপস্থিতি ছিল খুবই কম। তবে স্থানীয়রা মনে করছেন, বেলা গড়ালে ভোটার সংখ্যা বাড়তে পারে।

তবে জেলা রিটার্নিং অফিসার জানিয়েছেন, নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে পুরো মঠবাড়িয়া। কোন ধরনের নাশকতা চেষ্টা করা হলে কঠোর হস্তে দমন করা হবে। এ পর্যন্ত বেশ কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, প্রতিটি ব্যালট বক্সে ৫ থেকে ৭ টি ভোট পড়েছে।

পিরোজপুরের মিরুখালি ইউনিয়নের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মতিউর রহমান হাওলাদারকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

শনিবার দিবাগত গভীর রাতে আওয়ামী লীগের এই নেতা হামলার শিকার হন। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। - See more at: http://www.sheershanews.com/2014/01/05/20558#sthash.U9djrHgN.dpuf