Tuesday 2 April 2013

তারা যখন শিবির নির্মূলে চিরুনি চালালো,আমি তখন কোদাল চালাতে উস্কে দিয়েছিলাম



তারা যখন জামায়াত শিবির নির্মূলে চিরুনি অভিযান চালালো 
আমি চিরুনির বদলে কোদাল চালাতে উস্কে দিয়েছিলাম 
কারণ আমি ইসলামপন্থী ছিলাম না 
X((X((


তারা যখন চীপ হুইপ ফারুককে মারলো , 
আমি তখন মোবাইলের বদলে ঢিলের ছবি দিলাম । 
কারণ আমি সব কিছু বদলে দেই
X(X(


তারপর তারা যখন মাহমুদুর রহমানকে হাতুড়ি মেরে জেলে পাঠালো,
আমি কথা বলেনি । 
কারণ আমি বাকশালের পা চেটেছিলাম 
X((X((


এরপর তারা যখন সাগর রুনিকে হত্যা করলো, 
আমি তখনো চুপ করেছিলাম ।
কারণ আমি সাহারার চা খেয়ে সব ভুলে গিয়েছিলাম
 X((X((


এবার তারা বিরোধীদল দমন করতে সবাইকে জেলে ডুকালো,
আবারো আমি কথা বলেনি ।
কারণ বিরোধীদল নির্মূল হলে আমি চান্স নিবো 
X(X(


তারপর আবার ওরা শেয়ার বাজার ধ্বংস করে দিলো ,
তখনো আমি কিছু বলেনি ।
কারণ আমার দরবেশ বাবা এতে জড়িত ছিলো 
X(X(



শেষবার তারা ফিরে এলো ,
আমাকে ধরে নিয়ে যেতে । 
কেউ আমার পক্ষে কথা বলল না , 
কারণ আমি সবাইকে বাশ দিয়ে জীবন অতিষ্ঠ করে তুলে ছিলাম
X((X((

No comments:

Post a Comment