Saturday, 28 December 2013

মাইকিং করে ট্রেনযাত্রী নামিয়ে দিল পুলিশ

উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে ছেড়ে আসা ট্রেনগুলো শনিবার সকালে টাঙ্গাইলের ঘারিন্দা রেলস্টেশনে পৌঁছলে মাইকিং করে ট্রেনযাত্রীদের নামিয়ে দিল পুলিশ এতে চরম দুর্ভোগে পড়েন ট্রেনের যাত্রীরা। এসময় ঢাকাগামী শত শত যাত্রী ঘারিন্দা রেলস্টেশনে আটকা পড়েন বলে জানা যায়।
 
এদিকে শুক্রবার গভীররাত থেকে শনিবার সকাল পর্যন্ত ঘারিন্দা রেলস্টেশন থেকে শতাধিক যাত্রীকে আটক করেছে পুলিশ।
 
ঘারিন্দা রেলস্টেশনের মাস্টার জামাল উদ্দিন বাংলামেইলকে জানান, নীলফামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘নীলসাগর এক্সপ্রেস’ ট্রেনটি সকাল ৭টা ৪০ মিনিটে ঘারিন্দা স্টেশনে পৌঁছালে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ট্রেন থেকে যাত্রীদের নামিয়ে দেয়া হয়।

এর আগে রাজশাহী থেকে ঢাকাগামী ‘পদ্মা ও ধূমকেতু এক্সপ্রেস’ ট্রেন ঘারিন্দা স্টেশনে পৌঁছালে ওই ট্রেনের যাত্রীদেরও নামিয়ে দেয় পুলিশ।
 
স্টেশন মাস্টার জামাল বাংলামেইলকে জানান, পুলিশ মাইকিং করে যাত্রীদের নামানোর পর ট্রেন দুটি ফেরত পাঠানো হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ঘারিন্দা স্টেশন থেকে কোনো ট্রেন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে না বলেও জানান তিনি।
 
টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মাহফিজুর রহমান বাংলামেইলকে জানান, নাশকতার সন্দেহে শতাধিক যাত্রীকে আটক করা হয়েছে।
http://www.banglamail24.com/index.php?ref=ZGV0YWlscy0yMDEzXzEyXzI4LTEwNS02OTYxNA==