Saturday, 21 December 2013

কাদের মোল্লাকে হত্যা করা হয়েছে : ড. ইউসুফ আল কারযাবি

জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল কাদের মোল্লাকে হত্যা করা হয়েছে। আন্তর্জাতিক ইসলামিক স্কলারস ফোরামের চেয়ারম্যান এবং বিশ্বের প্রাচীন শিক্ষাপ্রতিষ্ঠান মিসরের আল আজহার বিশ্ববিদ্যালয়ের ওলামা পরিষদের সদস্য বিশিষ্ট আলেমে দ্বীন ড. ইউসুফ আল কারযাবি কাদের মোল্লার ফাঁসির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিবৃতিতে এ কথা বলেন।
তিনি আরো বলেন, আমরা মুসলিম দেশগুলোর দিকে নজর দিলে দেখতে পাই তারা অন্যায়ভাবে মানুষ হত্যা করছে। বাংলাদেশ একটি বৃহৎ মুসলিম দেশ হওয়া সত্ত্বেও মুসলমানদের ওপর বর্বর নির্যাতন করা হচ্ছে। 

সরকার ইসলামপন্থীদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে তাদের প্রতিহতের ব্যবস্থা করেছে। অথচ বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে বা ৪০ বছরের ইতিহাসে সত্যিকার অর্থে তাদের এমন কোনো অন্যায় নেই, যার দরুন তাদের ফাঁসি দিতে হবে। কাজেই মিথ্যা বানোয়াটভাবে ইসলামপন্থীদের হত্যায় মেতে উঠেছে সরকার। 
তিনি জালিম শাসক ও তাদের সমর্থনকারী মানুষের সম্পর্কে সতর্কবাণী উচ্চারণ করে বলেন, আল্লাহ তায়ালা এই জালিমদের যথাযথ পাওনা যথাসময়ে অবশ্যই আদায় করবেন, কেননা আল্লাহ সর্বশক্তিমান। তিনি আরো বলেন, বাংলাদেশের শাসকেরা যারা জালিমের মতো আচরণ করছেন আল্লাহ আপনাদের কাছ থেকে প্রতিশোধ নিতে সম। আল্লাহর ক্রোধকে ভয় করুন। আল্লাহ তায়ালা সুবিচারকারী। তিনি সব মানুষের জন্য ন্যায়বিচার করেন। তা ছাড়া তিনি ন্যায় বিচারকারীদের ভালোবাসেন এবং জালিমদের তিনি পছন্দ করেন না। আর তিনি জালিম মানুষের দলকে হেদায়েতের পথও দেখান না। 
কাদের মোল্লাকে ফাঁসির প্রতিবাদে সাংবাদিকদের কাছে দেয়া সাাৎকার এবং কাতারের জাতীয় মসজিদে দেয়া আল্লামা কারযাবির দেয়া খুতবা আরব বিশ্বের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক টুইটারে ফলাওভাবে প্রচার করা হয়েছে।