Sunday, 9 June 2013

জামায়াতকে জোট থেকে বের করে দিতে আওয়ামীলীগের যত আবদার

জামায়াত ছেড়ে আলোচনায় বসুন : বিএনপিকে কামরুল 


আইনপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বিএনপির উদ্দেশ্যে বলেন, আপনারা জামায়াতের সঙ্গ ত্যাগ করে আলোচনায় বসুন। আপনারা যত জ্বালাও পোড়াও করবেন আইনশৃঙ্খলা তত কঠোর হবে।আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে এ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জামায়াত ছেড়ে সংসদে এসে কথা বলুন : হাসান মাহমুদ 
টাইম নিউজ২৪ ডেস্ক:
বিরোধী দলকে সংসদে আহ্বান জানিয়ে বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নৈরাজ্যর রাজনীতি প্রত্যাহার করুন এবং জামায়াত- শিবির সংঙ্গ ত্যাগ করে সংসদ সদস্য হিসাবে সংসদে এসে কথা বলার জন্য।
বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে জার্মান আওয়ামী লীগ আয়োজিত জামায়াত- শিবিরের রাজনীতি নিষিদ্ধকরণ ও যুদ্ধাপরাধী রাজাকারের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। 



জামায়াত ছেড়ে মুক্তিযুদ্ধের পক্ষে আসুন - সৈয়দ আশরাফ
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামআওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি আহবান জানিয়ে বলেছেন, জামায়াত ছেড়ে মুক্তিযুদ্ধের পক্ষে আসুন। আপনি খালেদা জিয়া যদি নিজেকে মুক্তিযোদ্ধার স্ত্রী দাবি করেন ,তবে আপনার অবস্থান পরিবর্তন করুন। জামায়াত ছেড়ে মুক্তিযুদ্ধের পক্ষে আসুন 

জামায়াত ছাড়ুন তা না হলে রাজনীতি ছেড়ে দিন : ইনু 


তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু খালেদাকে উদ্দেশ্য করে বলেছেন, জামায়াত ছাড়ুন তা না হলে রাজনীতি ছেড়ে দিন।
আজ শনিবার দুপুর সোয়া দুইটায় সিরডাপ মিলনায়তনে জাতীয় মানবাধিকার কমিশনের জাতীয় পরামর্শ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে ইনু বলেন, বিরোধী দলীয় নেত্রী, আপনি সিদ্ধান্ত নিন গণগন্ত্রের সাথে থাকবেন নাকি জঙ্গিবাদের সাথে। জামায়াত-শিবিরের তাণ্ডবে নারী অধিকার পদদলিত হয়েছে। দলীয় নেত্রীকে বলবো, চোখ খুলুন, দেখুন কিভাবে তারা জাতীর ওপর হামলা চালাচ্ছে। 

জামায়াত না ছাড়লে বিএনপির সঙ্গে আলোচনা নয়: কামরুল 

kamrul-sangbad241নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা :জামায়াতে ইসলামী একটি সন্ত্রাসীদের দল। সঙ্গ ছাড়লে বিএনপির সঙ্গে আলোচনা হতে পারে। তবে তা শুধুই অন্তর্বর্তীকালীন সরকার নিয়ে। তত্ত্বাবধায়ক সরকারের ফিরে যাওয়ার কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডবোকেট কামরুল ইসলাম।
মঙ্গলবার দুপুরে সচিবালয়ে রিহ্যাবের একটি প্রতিনিধি দলের সঙ্গে  সাক্ষাত শেষে প্রতিমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।