Friday, 16 August 2013

মিলিয়ে দেখুনতো জাফর স্যারের মেয়ে কিনা!!!

পার্বত্য চট্টগ্রাম আন্তর্জাতিক ভূমি কমিশানে লর্ড এরিক এভেরি্র (পূর্বতিমুর বিচ্ছিন্নের নায়ক) সাথে আছেন এদেশীয় ড. জাফর ইকবাল, এ্যাড সুলতানা কামাল চক্রবর্তী (স্বামী শ্রী রঞ্জন চক্রবর্তী) (২য় ছবি), ড. স্বপন আদনান (সিঙ্গাপুর জাতীয় বিশ্ববিদ্যালয়), ব্যারিষ্টার সারা হোসেন (স্বামী ডেভিড বার্গমান) (৩য় ছবি), ড. মেঘনা গুহ ঠাকুরদা (শেষের ছবিতে বাম পাশের মহিলা) প্রমুখ- এর সাথে যোগ হয়েছে মুক্তমনা নামের পার্শ্ববর্তী দেশের গোয়েন্দা সংস্থার অর্থে পরিচালিত কিছু গ্রুপ, যাদের মুল কাজেই হচ্ছে বাংলাদেশ, বাংলাদেশ সেনাবাহিনী ও ইসলামের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানো। (জাফর ইকবালের বাংলাদেশ বিরোধী কার্যক্রম সম্পর্কে জানতে লিংকটি পড়ুন)


জাফর ইকবাল স্যার, নিজের পূত্র কণ্যাদের আগে মানুষ করেন, তারপর আমাদেরকে নীতির কথা শোনান। আমাদের মা-বোনদের হিজাব বোরকা নিয়ে প্রশ্ন তোলার আগে নিজের মেয়েকে অন্তত বাঙালী হবার শিক্ষা দিন। আপনার মেয়ের কান্ডকীর্তী দেখে বাঙালী হিসেবে লজ্জিত হচ্ছি । দেখেন কান্ড : 

► সামহোয়্যারব্লগ ► http://tinyurl.com/3uwdqov
 
► বর্ণমালাব্লগ ►http://www.amarbornomala.com/details10130.html
 
► প্রিয়বই ► http://www.priyoboi.com/2005/11/blog-post_05.html

জাফর ইকবালের কণ্যা ইয়েশিমের ফেসবুক এলবাম থেকে যে কেউ দেখতে পারেন ছবিগুলো । লিংক : Click This Link (আপডেট)


জাফর কন্যার বাঙালীয়ানা পোশাক ও আচরনে ফুটে উঠেছে। এই জাফর ইকবালেরাই বাঙালীত্ব কপচিয়ে হাজারো তরুনের ব্রেন ওয়াশ করে।

প্রগতিশীল নাস্তিক হতে হলে ছেলেবন্ধুর সংখ্যার কোন লিমিট রাখা যাবেনা। ...। মদ খাওয়া ধরতেই হবে । বাবা জাফর ইকবাল কি এই শিক্ষাই দিয়েছেন কণ্যাকে ?


 নাস্তিকতা আর প্রগতিশীলতা বটে। হলী খেলার বেলেল্লাপনা ধর্মনিরপেক্ষ অসাম্প্রদায়িক আচরণ বটে। নাস্তিক  বাবার শিক্সায় শিক্ষিত কণ্য! (জাফর ইকবাল এই মেয়েকেই বলেছিলেন, শুধু মুসলমান বেহেশতে যাবে, এইটা বাজে কথা, আর তার বইয়ের পাতায় পাতায় পাবেন ইসলামী পোশাকের কুৎসা, দাড়ি টুপি নিয়ে অভদ্র মন্তব্য, ওজুর পদ্ধতি নিয়ে কৌতুক আর ইসলাম বিরোধী যেকোন কিছুর প্রশংসা)


প্রগতিশীলতা আর বাঙালীয়ানার জ্বলজ্যান্ত উদাহরন। এই জাফর ইকবাল ই বলে রবীন্দ্রনাথকে পূজা করতে হবে


প্রগতিশীল ফ্যামিলি অর্থাৎ নাসতিক ফ্যামিলি..(এটা তারই মেয়ে..)



ভিডিও () সহ নাইটক্লাব বা ছাত্রীহোষ্টেলের এই ছবি যখন অনলাইনে এসেছিলো, ইকবালের পূজারীরা প্রপাগান্ডা চালিয়েছিলো তার মেয়ৈ বলে । এখন প্রশ্ন হলো কোনটা তার মেয়ে ? আর মেয়েদেরকে কোন বাবা কি করে এমন নষ্ট হবার ট্রেনিং দিতে পারে ? মুখে বাঙালীয়ানা আর লাইফস্টাইলে পশ্চিমা নগ্নতা!

একজন ব্লগারের ব্লগ থেকে , "উনি হলেন আমাদের দেশের বিশিষ্ট পরিমল জাফরের একমাত্র মেয়ে ইয়েছিম ইকবাল। উনার বাবা দেশের তরুণীদের বোরকা, হিজাব নিয়ে ব্যাপক চিন্তিত শুনলাম , আর আমরা আমেরিকা প্রবাসিরা মাঝে মাঝে এমন কু-সন্তানের জন্য বিব্রতকর অবস্থায় পড়ি যারা কিনা এদেশে এসে বাংলাদেশের কালচারকে বৃদ্ধাঙ্গুলি দেখায়। যার মেয়ে এখানে একাদিক ছেলের সাথে লিভ টুগেদার আর মদ পান করে তার বাবাতো চাইবে বাংলাদেশেও এমন ভাইরাস ছড়িয়ে পড়ুক। থু তোর প্রগতিশীলতার মুখে ভন্ড জাফর!! থু তোর এমন মেয়ের মুখে। শুধু শিক্ষিত আর জ্ঞানী হলে মানুষ হওয়া যায়না।"